Free Webinar: Building a Brand from Scratch: Identity, Voice, and Storytelling
Advertisement
🔗 রেজিস্ট্রেশন লিংক: https://forms.gle/6pJjmy8SZcyvpvvk8
প্রোডাক্ট ভালো, ডিজাইন দারুণ, কনটেন্ট রেগুলার- তবুও ব্র্যান্ড হয়ে উঠছে না?
সমস্যাটা হয়তো ব্র্যান্ড আইডেন্টিটি, ভয়েস, আর স্টোরিটেলিং- এই জায়গাগুলোতেই!
বর্তমানে শুধু একটা লোগো বা কালার প্যালেট দিয়েই ব্র্যান্ড তৈরি হয় না। একজন ইউজার যখন আপনার পেইজে আসে, তখন প্রথম ৫ সেকেন্ডেই সে বুঝে ফেলে- আপনার ব্র্যান্ড কেমন, কেন তার এটা নিয়ে ইন্টারেস্টেড হওয়া উচিত। আর ঠিক এখানেই দরকার পড়ে স্ট্রং ব্র্যান্ডিং স্ট্র্যাটেজির।
অনেকে প্রোডাক্ট বানাচ্ছেন, কনটেন্ট দিচ্ছেন, কিন্তু ব্র্যান্ড ভ্যালু তৈরি হচ্ছে না- কারণ, ব্র্যান্ডের ভয়েস নেই, স্টোরি নেই, আইডেন্টিটি কনসিসটেন্ট না। আর এসব না থাকলে গ্রোথ তো দূরের কথা, অডিয়েন্স ট্রাস্টই তৈরি হয় না।
আর এই জায়গাগুলোতেই হেল্প করতে আমরা আয়োজন করছি এক্সক্লুসিভ ফ্রি ওয়েবিনার-
📌 ওয়েবিনারের টপিক: Building a Brand from Scratch: Identity, Voice, and Storytelling
📅 তারিখ: ২৯ জুলাই, ২০২৫ | 🕘 সময়: রাত ৯টা
📍 প্ল্যাটফর্ম: Zoom
🎙️মেন্টর:
Waliullah Bhuiyan
Founder & CEO, Light of Hope
Co-Founder, ToguMogu
Mohyminul Islam Shibly
Ex COO, Mojaru
Sales & Marketing Group Advisor, ToguMogu
🎯 এই সেশন থেকে আপনি যা শিখবেন—
👉 ব্র্যান্ডের আইডেন্টিটি, ভয়েস, টোন কীভাবে তৈরি হয়
👉 কীভাবে ব্র্যান্ড ভ্যালুর মাধ্যমে ইউজারদের সাথে ইমোশনাল কানেকশন তৈরি করে
👉 ব্র্যান্ড স্টোরিটেলিং-এর স্ট্রাকচার
👉 সোশ্যাল মিডিয়া কনটেন্টে ব্র্যান্ড ভয়েস ধরে রাখার স্ট্র্যাটেজি
👉 কোহেরেন্ট ব্র্যান্ডিং কীভাবে মার্কেটিং কস্ট কমায় ও কনভারশন বাড়ায়
🚀 এই সেশন কাদের জন্য?
✅ যারা নিজেদের বিজনেসকে একটা ব্র্যান্ডে কনভার্ট করতে চান
✅ যারা নিজের বিজনেস/প্রোডাক্ট নিয়ে ট্রাস্টবিল্ডিং করতে চান
✅ যারা ডিজাইনার বা মার্কেটার হিসেবে ব্র্যান্ডিং বোঝার স্কিল বাড়াতে চান
✅ যারা নতুন কোনো প্রোডাক্ট লঞ্চ করার আগে ব্র্যান্ড স্টোরি সেট করতে চান
ব্র্যান্ড নিয়ে যাদের বিগ ড্রিম আছে কিন্তু ব্র্যান্ড বিল্ড করার স্ট্র্যাটেজি জানেন না তাদের জন্য এই ফ্রি ওয়েবিনারটি হতে পারে একটি গেমচেঞ্জার সেশন!
👉 সিট সংখ্যা লিমিটেড - তাই দেরি না করে রেজিস্ট্রেশন করুন এখনি!
প্রোডাক্ট ভালো, ডিজাইন দারুণ, কনটেন্ট রেগুলার- তবুও ব্র্যান্ড হয়ে উঠছে না?
সমস্যাটা হয়তো ব্র্যান্ড আইডেন্টিটি, ভয়েস, আর স্টোরিটেলিং- এই জায়গাগুলোতেই!
বর্তমানে শুধু একটা লোগো বা কালার প্যালেট দিয়েই ব্র্যান্ড তৈরি হয় না। একজন ইউজার যখন আপনার পেইজে আসে, তখন প্রথম ৫ সেকেন্ডেই সে বুঝে ফেলে- আপনার ব্র্যান্ড কেমন, কেন তার এটা নিয়ে ইন্টারেস্টেড হওয়া উচিত। আর ঠিক এখানেই দরকার পড়ে স্ট্রং ব্র্যান্ডিং স্ট্র্যাটেজির।
অনেকে প্রোডাক্ট বানাচ্ছেন, কনটেন্ট দিচ্ছেন, কিন্তু ব্র্যান্ড ভ্যালু তৈরি হচ্ছে না- কারণ, ব্র্যান্ডের ভয়েস নেই, স্টোরি নেই, আইডেন্টিটি কনসিসটেন্ট না। আর এসব না থাকলে গ্রোথ তো দূরের কথা, অডিয়েন্স ট্রাস্টই তৈরি হয় না।
আর এই জায়গাগুলোতেই হেল্প করতে আমরা আয়োজন করছি এক্সক্লুসিভ ফ্রি ওয়েবিনার-
📌 ওয়েবিনারের টপিক: Building a Brand from Scratch: Identity, Voice, and Storytelling
📅 তারিখ: ২৯ জুলাই, ২০২৫ | 🕘 সময়: রাত ৯টা
📍 প্ল্যাটফর্ম: Zoom
🎙️মেন্টর:
Waliullah Bhuiyan
Founder & CEO, Light of Hope
Co-Founder, ToguMogu
Mohyminul Islam Shibly
Ex COO, Mojaru
Sales & Marketing Group Advisor, ToguMogu
🎯 এই সেশন থেকে আপনি যা শিখবেন—
👉 ব্র্যান্ডের আইডেন্টিটি, ভয়েস, টোন কীভাবে তৈরি হয়
👉 কীভাবে ব্র্যান্ড ভ্যালুর মাধ্যমে ইউজারদের সাথে ইমোশনাল কানেকশন তৈরি করে
👉 ব্র্যান্ড স্টোরিটেলিং-এর স্ট্রাকচার
👉 সোশ্যাল মিডিয়া কনটেন্টে ব্র্যান্ড ভয়েস ধরে রাখার স্ট্র্যাটেজি
👉 কোহেরেন্ট ব্র্যান্ডিং কীভাবে মার্কেটিং কস্ট কমায় ও কনভারশন বাড়ায়
🚀 এই সেশন কাদের জন্য?
✅ যারা নিজেদের বিজনেসকে একটা ব্র্যান্ডে কনভার্ট করতে চান
✅ যারা নিজের বিজনেস/প্রোডাক্ট নিয়ে ট্রাস্টবিল্ডিং করতে চান
✅ যারা ডিজাইনার বা মার্কেটার হিসেবে ব্র্যান্ডিং বোঝার স্কিল বাড়াতে চান
✅ যারা নতুন কোনো প্রোডাক্ট লঞ্চ করার আগে ব্র্যান্ড স্টোরি সেট করতে চান
ব্র্যান্ড নিয়ে যাদের বিগ ড্রিম আছে কিন্তু ব্র্যান্ড বিল্ড করার স্ট্র্যাটেজি জানেন না তাদের জন্য এই ফ্রি ওয়েবিনারটি হতে পারে একটি গেমচেঞ্জার সেশন!
👉 সিট সংখ্যা লিমিটেড - তাই দেরি না করে রেজিস্ট্রেশন করুন এখনি!
Advertisement